মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের জয়রামপুর সপ্তগ্রাম সম্মিলনী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে ২দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সমাপ্তি হয়েছে।

২ দিনব্যাপী বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয় গত বৃহস্পতিবার থেকে। ঐ দিন ভরে ক্রীড়া প্রতিযোগিতা হয়।শুক্রবার বন্ধ থাকে। ১১ ফেব্রুয়ারি শনিবার সকাল ৯.০০ ঘটিকা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়ে বিরতিহীন ভাবে চলতে।

অনুষ্ঠানে এলাকার মানুষের উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। করোনা মহামারীর পরে এলাকায় দীর্ঘদিন পর এ ধরনের অনুষ্ঠান হওয়ার কারণে এ উপস্থিতি ছিল অবসম্ভাবি। দিনভর স্কুলের শিক্ষার্থীদের নান্দনিক পরিবেশনায় স্কুল চত্বর ছিল কানায় কানায় পরিপূর্ণ।

শিক্ষার্থীদের পরিবেশনা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় জয়রামপুর সপ্তগ্রাম সম্মিলনী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোস্তফা কামাল সিদ্দিকী লিটন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা-২ আসনের মাননীয় সংসদ সদস্য এবং সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জনাব ড. শ্রী বীরেন শিকদার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সদস্য জনাব নির্মল কুমার চ্যাটার্জি, মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব রামানন্দ পাল, মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব এ্যাড: আবদুল মান্নান, মহম্মদপুর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান জনাব বেবি নাজনীন, জেলা আওয়ামী লীগের সাবেক ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক জনাব রানা আমির উসমান রানা, নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জনাব মোশাররফ হোসেন, নহাটা কলেজিয়েট গার্লস স্কুলের অধ্যক্ষ জনাব আনন্দ কুমার দে সহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রধানগণ,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতৃবৃন্দ প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মো:জাফর মৃধা। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন প্রতিষ্ঠাতা সদস্য জনাব মো:ওবায়দুর রহমান, অনুষ্ঠানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বেরইল পলিতা হাই স্কুলের সহকারী শিক্ষক জনাব মো:নান্নু মিয়া,বানিয়াবহু কাওড়া কাদেরিয়া আলিম মাদ্রাসার শিক্ষক জনাব মো: ইমরান হোসেন, জয়রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক জনাব জামিলা ইয়াসমিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন শিক্ষক মো: ওসমান গনী।